10:31 PM
0

স্ত্রীঃ স্বামী এবং স্ত্রীকে কখনো একসঙ্গে স্বর্গে ঢোকার অনুমতি দেয়া হয় না।
স্বামীঃ হ্যাঁ, এজন্যই এর নাম স্বর্গ।
.........................................................................
দুই বন্ধুর মধ্যে কথা হচ্ছে *
১ম বন্ধুঃ তুমি তো দেখছি একেবারে তোমার বউয়ের চাকর হয়ে গেছ! সেদিন দেখলাম তুমি তোমার প্যান্টটানিজেই সেলাই করছ ।
২য় বন্ধুঃ তুমি ঠিকই দেখেছ। কিন্তু সেই প্যান্টটা তো আমার নয়, ওটা আমার স্ত্রীর।
.............................................................................................................
দুই বন্ধু ফোনে কথা বলছে---
১ম বন্ধু : কিরে তুই কি?
২য বন্ধু : আমি অসুস্থ..আসতে পারব না
১ম বন্ধু : আমি যখন অসুস্থ হয়ে পরি তখন আমার বুকে চুমো খাই..
(১ ঘন্টা পর বন্ধুর ফোন )
২য বন্ধু :আমি এখন সুস্থ..তর বউ অনেক সুইট...
..........................................................
একবার এক পোলা বিয়ার পরে বাসর ঘরে ঢুকছে। ভালা পোলা। বিয়ার আগে কোন মাইয়ার সাথে কিছু করার চান্স হয় নাই । পোলা ফার্স্ট টাইম বউয়ের সাথে কইরা কঠিন মজা পাইছে। সকালে বউ উঠছে । পোলায় জিগায় কই যাও । বউ কইল নাস্তা বানাইতে যাই । পোলা কয় নাস্তা বানাইতে হবে না । এই দিকে আসো । কাছে গেছে পরে আরেক বার সাপ লুডু খেলল তারা। খেলার পরে পোলায় কয় এইটাই আমার নাস্তা। দুপুরে যাইব একি কাহিনি। বিকালে নাস্তা রেডী করতেছে বউ একই কাহিনী।

দুই দিন পরে জামাই অফিস থেকে ফিরা দেখে বউ ছায়া কোমরের কাছে তুইলা চুলার উপর খাড়াইয়া আছে। পোলায় হাক কইরা উঠছে কি করো কি করো? বউ কইলো ” তোমার বিকালের নাস্তা গরম করি।”

0 comments:

Post a Comment