6:33 AM
0


Bangla Most Funny Jokes Collection : 01

 কেরামত বিয়া করছে...
বাসর
রাতে বৌ কে আদর
করতে গেল....
বৌ তো রেগে গেল!
বৌ: খবরদার! আমার কাছে আসবেনা!
কেরামত: (অবাক হয়ে) কেন?!?
বৌ: কারন আমি মাকে কথা দিছি...
- -
বিয়ের পর এসব ছেড়ে দেব!
‼ ল্যাও ঠ্যালা
► জোকস্
বুঝে মজা পাইলে ধুমধারাক্কা লাইক
মারেন!

Bangla Most Funny Jokes Collection : 02

 গনিতের এক প্রফেসর
তার স্ত্রীকে SMS
পাঠালো – “
প্রিয়তমা বউ,
তুমি বুঝতেই পারতেছ
যে তোমার বয়স ৫৪ বছর
। যাই হোক,
ব্যক্তিগত
জীবনে তোমার
মতো বউ
পেয়ে আমি অনেক খুশি ।
আমি বিশ্বাস
করি তুমি কিছু
মনে করবে না এবং জেনে দুঃখ
পাবে না যে আজ
আমি আমার ১৮ বছরের
এসিষ্টান্ট মীরার
সাথে রেডিসন
হোটেলে ডিনার
করতে যাচ্ছি।
আশা করি আমি মাঝ
রাতের মধ্যেই ফিরবো।“
হোটেলে পৌছানোর
পরে প্রফেসর তার
স্ত্রীর
পাঠানো একটা SMS
পেলো- “ প্রিয়তম
স্বামী,
আমি জানি তোমার
বয়সও ৫৪
বছর। আমিও
তোমাকে পেয়ে অনেক
সুখি।
সে যাই হোক, তুমি যখন
এই পত্র পাবে তখন
আমি আমাদের ১৮
বছরের ড্রাইভার
করিমের
সাথে সোনারগাঁ
হোটেলে ডিনারে থাকবো।
যেহেতু তুমি একজন
মেধাবী গনিতবিদ,
আশা করি খুব
সহজে তুমি একটা অংকটা করেতে
পারবে
অংকটা হলো- ১৮
দ্বারা কত বার ৫৪
কে নিঃশেষে ভাগ
করা যাবে এবং ৫৪ এর
পক্ষে ১৮ কে কত বার
নিঃশেষে ভাগ
করা সম্ভব হবে?
মনে হয় সকালের
আগে আমি ফিরতে পারবো না।“
কেমন লাগল...?


if you are looking for bangla most funny jokes then you are the right place. here you can find a huge collection of bangla fynnu jokes


Bangla Most Funny Jokes Collection : 03

 বাংলাদেশের নাট্য মিডিয়াতে যখন যে নায়িকা বেশি নাম করে তাদের অবস্থায় খারাপ ।
তিন্নি - এক সময়ের তরুণদের হৃদয় কাঁপানো নায়িকা । হটাত সে মারা গেলো । সে হত্যার কোন কূল কিনারা পাওয়া গেলো না ।
মিতানুর - অসম্ভব ভালো অভিনয় দক্ষতা তার ছিল । আত্মহত্যা
প্রভা - অভিনয়ে সে অসাধারণ , তখনকার নাটক মানেই প্রভা । কি হয়েছে সবাই জানি
রাহা - উচ্চতর শারীরিক বিজ্ঞান দিয়ে ব্যাপক নাম কামালো । আত্মহত্যা
মম - আত্মহত্যা চেষ্টা
সারিকা - হটাত কি জানি সম্ভব হয়েছে ( মিডিয়া থেকে ভেগেছে )
শখ - সামথিং প্রবলেম ( এরও সমস্যায় পড়তে দেরী লাগবে না )
তিন্নি - হিল্লোল কাহিনীর পর তো পাগলের মতো হয়ে গেছে জানি ।
এই মুহূর্তে হার্টথ্রুব
মেহজাবিন , মৌসুমি হামিদ
এই দুইজনকে নিয়ে আমার যথেষ্ট ভীতি আছে ।

Bangla Most Funny Jokes Collection : 04

 স্বামী এবং স্ত্রী খুব ঝগড়া করছে। এমন সময় স্ত্রী স্বামীকে রেগে- মেগে গিয়ে বলছে … … …
“তুমি শুধু আমার বাড়ি, আমার টিভি, আমার ফ্রিজ, আমার সন্তান বল কেন???”
তুমি বলতে পারো না যে, “আমাদের বাড়ি, আমাদের টিভি, আমাদের ফ্রিজ, আমাদের
সন্তান … ”
ঠিক তখনই স্বামী কি যেন খুঁজছিল।
তাই দেখে স্ত্রী জিজ্ঞাসা করলো- কি খুজছো?
স্বামী তখন আমতা আমতা করে বলল-
“ইয়ে মানে আমাদের শেভিং রেজারটা … “

Bangla Most Funny Jokes Collection : 05

 একদিন এক মাষ্টার আর এক ছাত্র
রাস্তা দিয়ে হাটতেছে
এই সময় ছাত্র দেখতে পেল একটি পুকুরের
মধ্যে একটি হাঁসের উপর অন্য এটি হাঁস উঠে আছে।
ছাত্র তখন স্যারকে বলল----
ছাত্রঃ স্যার হাঁস গুলো কি করছে।
স্যারঃ লজ্জায় কি বলবে বোঝতে না পেরে বলল
একটা হাঁস অন্য হাঁসকে সাহস দিচ্ছে।
একদিন প্রচন্ড বৃষ্টি হচ্ছে স্যারের
মেয়ে স্কুলে রয়েগেছে স্যার তার ছাত্রকে পাঠাল
মেয়ে কে নিয়ে আসার জন্য।
ছাত্রঃ চল তোমার
বাবা আমাকে পাঠিয়েছে তোমাকে নেয়ার জন্য।
মেয়েঃ আমার ভয় করে।
ছাত্রঃ আমি সাহস দিতে পারি দেব?
মেয়েঃ দাও!!
ছাত্র হাঁসের মত করে তাকে সাহস
দিয়ে বাড়িতে নিয়ে গেল।
স্যার তার মেয়েকে বাড়ি যাওয়ার পর জিঙ্গাস করল
আসার পথে ভয় করেছেকিনা???
মেয়ে বলল না বাবা তোমার ছাত্র আমাকে সাহস
দিয়ে এনেছে।

Bangla Most Funny Jokes Collection : 06

 দু’বন্ধুর মাঝে আলাপ হচ্ছে।


প্রথম বন্ধু : স্ত্রীর জন্য আমার আর মুখ দেখাবার উপায় রইল না। রোজ রাতে বারে যায়।


দ্বিতীয় বন্ধু: ছিঃ ছিঃ ছিঃ কী জঘন্য কথা! কী করে বারে গিয়ে?







প্রথম বন্ধু : আমাকে টেনেহিঁচড়ে বাড়িতে নিয়েআসে।
জোকস বুঝলে লাইক দেন। দেখি কয়জন বুঝছেন?

Bangla Most Funny Jokes Collection : 07

 শপিং মলের সামনে দাঁড়িয়ে এক মেয়ে ফোনেকথা বলছে...
কাছেই দাঁড়ানো এক ছেলে বলে উঠল: " আহা, যদি আমি মোবাইল হতাম,
তবে এভাবেই গালের সাথে লেগে থাকতাম. .."
মেয়ে কথা শেষ করে ছেলেটির দিকে তাকাল আর বলল: "হ্যাঁ , তার আগে এইটা চিন্তা কর আমি বাড়িতে গিয়ে চার্জারটা কোথায় লাগাতাম!?

Bangla Most Funny Jokes Collection : 08

 দুই মেয়ে ট্রেনে করে যাচ্ছে
মেয়ে-১ঃ “তোর কিরকম
স্বামী চাই?”
মেয়ে-২ঃ “কোটিপতি স্বামী”
মেয়ে-১ঃ “আর
যদি কোটিপতি না পাওয়া যায়?” মেয়ে-২ঃ “তাহলে ৫০ লাখের
২ স্বামী হলেও
চলবে... :P”
মেয়ে-১ঃ “যদি তাও
না পাওয়া যায়??”
মেয়ে-২ঃ “২৫ লাখের ৪ স্বামী হলেওহবে”
.
.
শুনে উপরের
বার্থে বসা হাবলু
বলে উঠলো “যখন ১০০০
টাকাতে আসবে আমাকে ডাক
দিয়েন”

Bangla Most Funny Jokes Collection : 09

 -দোস্ত তোর নতুন পিএস মেয়েটা ত হেভি মাল।
- তোর ভালো লাগছে।
- কইলাম না, কঠিন চিজ। যা ফিগার... মাই গড। অফিসে এমন কড়া জিনিস পাইলি কই ?
- এই ত নতুন আসছে।
-আমার পি এস টা একটা বুড়াভাম। তুই ত শালা ভালা ফস্টি নস্টি করার সুযোগ পাইলি।
- ফস্টি নস্টির সুযোগ নাই। এইটা একটা রোবট।
- তাই নাকি?
- হ! দাড়া তোকে এনে দেখাই। ইন্টারকমে বলল, লিলি আমার রূমে আসো একটু। লিলি আসল।
-দোস্ত, এর পেট এ ছোট একটা ফ্রিজ আছে। পিঠে একটা শ্রেডার মেশিন আছে। এর বডিতে প্রিন্টার , তিন টেরা হার্ড ডিস্ক আর যাবতীয় অফিস সামগ্রী আছে।
- ভালো ত। দোস্ত, আমারে দুই দিনের জন্য ধার দে। ইউজ (!) কইরা দেখি।
-আচ্ছা নে। লিলি, তুমি আগামী দুইদিন আমার দোস্তের সাথে কাজ করবা।
দোস্ত আর রোবট লিলি বের
হয়ে গেল। পাঁচমিনিট পরই শোনা গেল দোস্তের গগনবিদীর্নকারী চিৎকার,
শীট !! প্রথম বন্ধু মাথা নাড়তে নাড়তে বলল ।
লিলির পেন্সিল শার্পনারটা কোন জায়গায় সেইটাই তো দোস্তকে বলা হয় নাই:(

Bangla Most Funny Jokes Collection :10

 শিক্ষিকাঃ আমি ছাত্রদের
চেহারা দেখেই
বলে দিতে পারি কার
মনে কি আছে!
↓↓
↓↓
↓↓
↓↓
↓↓
↓↓
বল্টুঃ তারপরও ওড়নাটা
ঠিক করেন না !

 




0 comments:

Post a Comment