4:26 AM
0

Best Bangla Jokes - বাংলা কৌতুক - বাংলা জোকস  
ক্লাস টু-তে এক পিচ্চি মেয়ে উঠে দাঁড়িয়ে বলছে, ‘টিচার টিচার, আমার আম্মু কি প্রেগন্যান্ট হতে পারবে?’
টিচার বললেন, ‘তোমার আম্মুর বয়স কত সোনা?’
পিচ্চি বললো, ‘চল্লিশ।’
টিচার বললেন, ‘হ্যাঁ, তোমার আম্মু প্রেগন্যান্ট হতে পারবেন।’
পিচ্চি এবার বললো, ‘আমার আপু কি প্রেগন্যান্ট হতে পারবে?’
টিচার বললেন, ‘তোমার আপুর বয়স কত সোনা?’
পিচ্চি বললো, ‘আঠারো।’
টিচার বললেন, ‘হ্যাঁ, তোমার আপু প্রেগন্যান্ট হতে পারবে।’
পিচ্চি এবার বললো, ‘আমি কি প্রেগন্যান্ট হতে পারবো?’
টিচার হেসে বললেন, ‘তোমার বয়স কত সোনা?’
পিচ্চি বললো, ‘আট।’
টিচার বললেন, ‘না সোনা, তুমি প্রেগন্যান্ট হতে পারবে না।’
এ কথা শোনার পর পেছন থেকে ছোট্ট বাবু পিচ্চিকে খোঁচা দিয়ে বললো, ‘শুনলে তো? আমি তো তখনই বলেছি, আমাদের চিন্তা করার কিছু নেই।’  



Best Bangla Jokes - বাংলা কৌতুক - বাংলা জোকস  

ইতিহাসের ক্লাশ চলছে . . .
শিক্ষকঃ তুমি কি জানো, আলেকজান্ডার কে?
ছাত্রঃ না স্যার!
শিক্ষকঃ জানবে কিভাবে? যদি পড়াশুনায় মনোযোগ দিতে তাহলে ঠিকই জানতে।
ছাত্রঃ স্যার আপনি কি জানেন শামসু কে?
শিক্ষকঃ না তো!
ছাত্রঃ জানবেন কিভাবে? যদি আপনার স্ত্রীর দিকে মনোযোগ দিতেন তাহলে ঠিকই জানতেন’

Best Bangla Jokes - বাংলা কৌতুক - বাংলা জোকস  

আপনার স্বামী আমার স্ত্রীর সঙ্গে
জামিল বাড়ি ফিরে এসে দেখল তার স্ত্রী পাশের বাড়ির ভদ্রলোকের সঙ্গে শুয়ে আছে।
সে তাদের কিছু না বলে গেল পাশের বাড়ি। ভদ্রলোক স্ত্রীকে বলল, আসুন, দেখে যান, আপনার স্বামী আমার স্ত্রীর সঙ্গে শুয়ে আছে।
ভদ্রলোকের স্ত্রী বলল, আপনি কি ওদের এই কাজের প্রতিশোধ নিতে চান, তা হলে যা বলবেন, আমি তাতেই রাজি।


Best Bangla Jokes - বাংলা কৌতুক - বাংলা জোকস  

আবুল চিন দেশে বেড়াতে গেছে। ওখানে গিয়ে একটা (x-ray optic) চশমা কিনছে। যে চশমা চোখে দিলে সবাইকে কাপড় ছাড়া দেখা যায়। তো চিন দেশে ওই চশমা পরে ভালো মজা মারছে। এবারে বাসায় এসে দেখে আবুলের স্ত্রী তার বন্ধুর সঙ্গে উলঙ্গ হয়ে সুয়ে আছে। আবুল তাড়াতাড়ি চশমা খুলে ফেলল। তবু দেখে একয় অবস্তা। আবুল এবারে রাগ হয়ে এক আচাড়ে চশমা ভেঙ্গে ফেলে বলল। শাল চায়না জিনিসের কোনো গেরান্টি নেই। চায়না চশমা চোখে দিয়ে আমার চোখেই চায়না হয়ে গেছে।

0 comments:

Post a Comment