6:14 AM
0

Super Funny Jokes In bangla, here is one of the best.

ফ্রেডির ৩২ বছর বয়স কিন্তু এখনো সিঙ্গেল।
একদিন তার এক বন্ধু তাকে জিজ্ঞেস করল "বিয়ে করছ না কেন? ভাল বউ হবার মত কাউকে খুঁজে পাচ্ছ না?"
ফ্রেডি বললঃ "আসলে বিয়ে করার মত অনেক মেয়েকেই খুঁজে পেয়েছি কিন্তু যখন আমি তাদের কে মাবাবার সাথে দেখা করার জন্য বাসায় নিয়ে যাই তখন আমার মা তাদের পছন্দ করে না।"
তার বন্ধু কিছুক্ষণ ভাবল এবং বলল, "আমার কাছে এর সঠিক সমাধান আছে। তুমি এমন একটা মেয়ে খুঁজে বের কর যার স্বভাব চরিত্র তোমার মায়ের মত।"
এর কয়েক মাস পর ফ্রেডির সাথে আবার তার বন্ধুর দেখা হয়। বন্ধু জিজ্ঞেস করলঃ "তুমি কি সঠিক মেয়ে কে খুঁজে পেয়েছ? তোমার মা কি তাকে পছন্দ করেছে?"
বিষন্ন মুখে ফ্রেড জবাব দিলঃ " হ্যাঁ আমি সঠিক মেয়েকে খুঁজে পেয়েছি। তার স্বভাব চরিত্র আমার মায়ের মতই ছিল। তুমি ঠিকই বলেছিলে। আমার মাও তাকে পছন্দ করেছিল।"
বন্ধু বলল, "তাহলে সমস্যা কোথায়?
ফ্রেডি বলল, "আমার বাবা তাকে পছন্দ করে নি।"

0 comments:

Post a Comment