9:53 PM
3
Some naughty Bangla jokes in bengali font. Read all time best bengali adult humorous jokes.

রহস্য কি
=======
সখিনা-তোমার স্বামী প্রতিদিনই দেখি ঠিক ৯টার সময় বাসায় ফেরে। আমার স্বামী তো পারলে বাসায়ই ফেরে না। কিন্তু তোমার স্বামী আসে, রহস্য কি?
জরিনা- আমি বাসায় সাধারণ একটা নিয়ম করে দিয়েছি। তাকে বলেছি যে সেক্স হবে ঠিক রাত ৯টায়, তুমি তখন বাসায় থাকো আর নাই বা থাকো।

মেয়েদের কলেজ বাসের ড্রাইভার
=======================
শুভ আর সবুজ দুই বন্ধুর মধ্যে কথা হচ্ছে।
শুভ: জানিস, প্রতিদিন সকালে ৫০ জন মেয়ে আমাকে দেখার অপেক্ষায় থাকে!
সবুজ: বলিস কী? ইশ্! আমার যদি এমন সৌভাগ্য হতো!
শুভ: সমস্যা কী? তুইও আমার মতো মেয়েদের কলেজ বাসের ড্রাইভার হয়ে যা!

অ্যালার্ম ঘড়ি
=========
বন্ধু ১: দোস্ত, আমার সকালে ঘুম ভাঙে না, একটা ফোন দিস, প্লিজ!
বন্ধু ২: সরি দোস্ত! বাবাকে অনেক পটিয়ে ফোনটা কিনেছি, এটা তোকে দিয়ে
দিলে আমার চলবে কীভাবে বল? তার চেয়ে তুই বরং আমার অ্যালার্ম ঘড়িটা নিয়ে নে!

3 comments:

  1. TintiTin® Titanium Trim Tool - Titanium Art
    TintiTin® titanium white octane Titanium Trim Tool. The tinti titanium trim tool is a trim tool created to improve titanium wheels the performance of TintiTin® samsung galaxy watch 3 titanium trim brushes. It titanium chain is made of tittanium aluminum.

    ReplyDelete